Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত প্রতিবেদন

বিভাগীয় কমিশনারের কার্যালয়, ঢাকা বিভাগ, ঢাকা

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) এর

মাসিক/ত্রৈমাসিক/ষান্মাসিক প্রতিবেদন


অর্থবছরঃ ২০২২-২০২৩

কার্যক্রমের ক্ষেত্র

মান

কার্যক্রম

কর্মসম্পাদন সূচক

একক

কর্মসম্পাদন 

সূচকের মান

লক্ষ্যমাত্রা 

২০২২-২০২৩

(অসাধারণ)

প্রমাণক
মন্তব্য
অগ্রগতি প্রতিবেদন

প্রাতিষ্ঠানিক

১৪

[১.১] অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে এবং জিআরএস সফটওয়্যারে (প্রযোজ্য ক্ষেত্রে) ত্রৈমাসিক ভিত্তিক হালনাগাদকরণ

[১.১.১] অনিক ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ও জিআরএস সফটওয়্যারে হালনাগাদকৃত/আপলোডকৃত

সংখ্যা


১ম ত্রৈমাসিকের হালনাগাদ
২য় ত্রৈমাসিকের হালনাগাদ
৩য় ত্রৈমাসিকের হালনাগাদ

১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন

২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন

৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন

[১.২] নির্দিষ্ট সময়ে অনলাইনে/ অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি

[১.২.১] অভিযোগ নিষ্পত্তিকৃত

%

৯০


[১.৩] অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ

[১.৩.১] মাসিক প্রতিবেদন প্রেরিত

%

৯০
জুলাই, আগস্ট, সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর, ডিসেম্বর, জানুয়ারি, ফেব্রুয়ারি, মার্চ, এপ্রিল

পরিবীক্ষণ ও সক্ষমতা অর্জন

১১

[২.১] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

[২.১.১] ত্রৈমাসিক প্রতিবেদন প্রেরিত

সংখ্যা


১ম ত্রৈমাসিক প্রতিবেদন
২য় ত্রৈমাসিক প্রতিবেদন
৩য় ত্রৈমাসিক প্রতিবেদন

[২.২] কর্মকর্তা/কর্মচারীদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক সেমিনার/কর্মশালা/প্রশিক্ষণ আয়োজন

[২.২.১] প্রশিক্ষণ/সেমিনার/কর্মশালা আয়োজিত

সংখ্যা


১ম প্রশিক্ষণের প্রতিবেদন

[২.৩] অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন

[২.৩.১] অবহিতকরণ সভা আয়োজিত

সংখ্যা


১ম সভার প্রতিবেদন





অর্থবছরঃ ২০২১-২০২২

ক্রমিক নং
বিষয়
প্রতিবেদনের ধরন
হালনাগাদের তারিখ
প্রতিবেদন
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য ওয়েবসাইটে ত্রৈমাসিক ভিত্তিতে হালনাগাদকরণ
১ম ত্রৈমাসিক
৩০/০৯/২০২১ প্রতিবেদন
২য় ত্রৈমাসিক
৩০/১২/২০২১
৩য় ত্রৈমাসিক
২৮/০৩/২০২২
৪র্থ ত্রৈমাসিক
০৩/০৭/২০২২
নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ মাসিক
০২/০৬/২০২২ প্রতিবেদন (জুলাই' ২০২১ - মার্চ' ২০২২), এপ্রিল' ২০২২, মে' ২০২২, জুন ২০২২
কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্হা এবং জিআরএস
সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন
১ম প্রশিক্ষণ ০৬/০৯/২০২১ প্রতিবেদন
২য়প্রশিক্ষণ
০৬/১২/২০২১
৩য় প্রশিক্ষণ
১৩/০৩/২০২২
৪র্থ প্রশিক্ষণ
১৯/০৫/২০২২
ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ ১ম ত্রৈমাসিক ০৫/১০/২০২১
২য় ত্রৈমাসিক
০৩/০১/২০২২
৩য় ত্রৈমাসিক
০৬/০৪/২০২২
৪র্থ ত্রৈমাসিক
০৫/০৭/২০২২
প্রতিবেদন
অভিযোগ প্রতিকার ব্যবস্হাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের
সমন্বয়ে অবহিতকরণ সভা
১ম সভা ২০/০২/২০২২ প্রতিবেদন
২য় সভা
২৫/০৫/২০২২
অগ্রগতি প্রতিবেদন